আজ রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বপন হত্যায় মামলা সাক্ষ্য দিলেন ডিবির এস আই মফিজুল

সংবাদচর্চা রিপোর্ট : নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলায় আরো একজন সাক্ষীর সাক্ষ্য গ্রহন করেছেন আদালত। সাক্ষ্য দিলেন যশোর জেলা গোয়েন্দা শাখার উপ-পুলিশ পরিদর্শক ডিবির এস আই মফিজুল ইসলাম। সোমবার (১৫ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে এ সাক্ষ্য গ্রহণ করা হয়। এ মামলায় মোট ১৭ জন সাক্ষীর মধ্যে ১৬ জনের সাক্ষ্য গ্রহন করা হয়েছে।

স্বপন হত্যা মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী হিসেবে আদালতে উপস্থিত ছিলেন, সরকারি পিপি এডভোকেট এস.এম.ওয়াজেদ আলী খোকন, এডভোকেট মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এডভোকেট মিনহাজ উল ইসলাম ভূঁইয়া,এডভোকেট জয়ন্ত কুমার ঘোষ প্রমূখ।

এসময় রাষ্ট্র পক্ষের পিপি এডভোকেট ওয়াজেদ আলী খোকন দৈনিক সংবাদচর্চাকে জানান, স্বপন হত্যা মামলার সাক্ষ্য গ্রহন শেষের দিকে। এছাড়াও মামলাটি দ্রুত নিষ্পওি করার লক্ষে আদালত কাজ করে যাচ্ছে। আশা করি আমরা অল্প কিছু দিনের মধ্যেই একটি চূড়ান্ত সিদ্ধান্তে পৌছাতে পারবো।

এছাড়াও বাদী পক্ষে উপস্থিত ছিলেন, নিহত স্বপনের বড় ভাই অজিত কুমার সাহা। এসময় অজিত কুমার সাহা বলেন,আমার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। আসামীরা আইনের ফাঁক দিয়ে বের হতে না পারে সে জন্য আমি আদালতের কাছে জোর দাবী জানাচ্ছি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ অক্টোরব সন্ধ্য়ায় তার বান্ধবী রত্না রানী চক্রবতীকে দিয়ে মোবাইল ফোনে নগরীর মাসদাইর বাসায় ডেকে আনা হয় স্বপন কুমার সাহাকে। পরে জুসের সাথে ঘুমের বড়ি মিশিয়ে খাইয়ে শিল পুতা দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে স্বপনকে। হত্যার পর লাশ বাথরুমের ভেতরে নিয়ে সাত টুকরা করে বাজারের ব্যাগে ভর্তি করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেওয়া হয়। পরে স্বপন হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামী পিন্টু দেবনাথকে কারাগারে পাঠানো হয়। পিন্টু বর্তমানে প্রবীর হত্যা মামলায় ফাঁসির দন্ড প্রাপ্ত আসামী।

স্পন্সরেড আর্টিকেলঃ